Header Ads

Header ADS

Top 5 Best New Android Apps 2018 | Top Android Apps 2018


Top 5 Best New Android Apps 2018 | Top Android Apps 2018
বন্ধুরা সবাই কেমন আছেন।আজকের টিউনটিতে ২০১৮ সালের(Top 5 Best Android Apps 2018) স্বেরা ৫ টি অ্যাপের সাথে তোমাদের পরিচর করিয়ে দিব।এই অ্যাপ গুলো দিয়ে মোবাইলকে সবার থেকে আলাদা ভাবে ব্যবহার করতে পারবে।
-------------------------------------------------------------------
-------------------------------------------------------------------

এই অ্যাপটি দিয়ে আপনি চাইলে একসাথে অনেক গুলো লেখা কপি করতে পারবেন।অনেক গুলো লেখা বলতে বোঝাচ্ছে এক পেজের লেখা কপি করে রেখে দিয়ে সাথে সাথেই অন্য পেজের লেখা কপি করতে পারবেন।
----------------------
আমরা অনেকে আছি যারা টাকার অভাবে বা অন্য কোন কারনে নতুন ভালো মানের স্মার্টফোন কিনতে পারিনা।যার বদৌলতে পুরাতন মোবাইল কিনতে হয়।তো পুরাতন মোবাইল কিনবো যে সেটা ভালো না খারাপ বোঝবো কেমন করে।এটা বোঝার জন্য ২ নম্বর অ্যাপটি ব্যবহার করতে হবে।কারন এই অ্যাপটি বলে দিবে মোবাইল ভালো না খারাপ। যে মোবাইল কিনবেন সেই ফোনে অ্যাপটি ইনস্টল করে ওপেন করবেন।তারপর দেখে নিতে পারবেন মোবাইল এর কোন পার্টসটি ভালো আর কোনটা খারাপ।
------------------
এই অ্যাপ সম্পর্কে আপনাদের আর কি বলব।এটা অডিও গান বাজানোর একটি অ্যাপ। এটা দিয়ে আপনি গানের টাইটেল,ট্যাগ,ডেসক্রিপশন ও আরো অনেক কিছু পরিবর্তন করতে পারবেন।তাছাড়া ইন্টারনেট চালু করেও এই অ্যাপটি ব্যবহার করলে কোন প্রকার অ্যাড আসবেনা
-------------
 আমাদের সবার একটা ইচ্ছা থাকে কিভাবে ডাবল অর্থাৎ জমজ ভিডিও বানাবো।বন্ধরা এই অ্যাপটি দিয়ে খুব সহজেই জমজ ভিডিও বানাতে পারবেন।অ্যাপটি দিয়ে কিভাবে ভিডিও বানাবেন তা অ্যাপটা ইনস্টল করলেই বোঝে যাবেন।তবে খেয়াল রাখবেন যেন ক্যামেরা বেশি নড়াচড়া না করে & ব্যাকগ্রাউন্ড যেন একই হয়।
------------------
5:StoryBoard:https://play.google.com/store/apps/details?id=com.google.android.apps.photolab.storyboard
এই অ্যাপ এর মধ্যে ভিডিও বা ছবি আপলোড করে তার বিভিন্ন স্টাইল,কালার করতে পারবেন।খুবই ভালো একটা অ্যাপ এটা আপনারা ছবি ইডিট করার জন্য ব্যবহার করতে পারেন।
---------------
তো বন্ধুরা আজ এ পর্যন্তই। টিউনটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করে সবার কাছে পৌছে দিবেন।Stay Happy,Stay Cool........Bye...Bye....Bye......

No comments

Powered by Blogger.